পরিচিতি

ব্যক্তিগত পোর্টফোলিও সাইটে স্বাগতম। প্রকৃতপক্ষে, এটি একটি অপেশাদার ওয়েবসাইট। আমার শিক্ষা, অনুসন্ধান, ধারণা ও প্রতিক্রিয়া লিপিবদ্ধ করার অনুশীলন মাত্র।


Screenshot_2016-02-13-01-09-54[1]৩০ সেকেন্ডে আমি

আমি মুহাম্মাদ হেদায়েত উল্লাহ সাদী, ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়নরত শিক্ষর্থী। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং এ বিবিএ সম্পন্ন করার পর এমবিএ পড়ছি। বাড়তি পড়ার তেমন অভ্যাস নাই। তবে বিভিন্ন বিজনেস ব্লগ পড়তে খারাপ লাগে না। অন্য দিকে, কোন কাজ করতে নিজের ইচ্ছাতেই করি। আর, নিজের পড়াশোনার পাশাপাশি যুক্তরাজ্যের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে পাঠ্য বিষয় অধ্যয়নে সহায়তা করে থাকি। যেমন- ক্লাস এ্যাসাইনমেন্ট,  ডিজারটেশন, থিসিস বা রিসার্চ এ  সহযোগিতা-পরামর্শ দেই।

৩০ সেকেন্ডে আমার পোর্টফোলিও সাইট

পোর্টফোলিওটি ব্যক্তিগত তথ্য, অনুসন্ধান ও প্রতিক্রিয়া, এবং বিজনেস ব্লগিং নিয়ে গড়া হয়েছে। এখানে আমার অধ্যয়ন যাত্রা, দক্ষতা ও আগ্রহের প্রদর্শণি থাকবে।  পরিচিতি মেনুতে আমার সংক্ষিপ্ত পরিচিতি থাকবে। অনুসন্ধান ও প্রতিক্রিয়া বিভাগে থাকবে পর্যবেক্ষনের ফলাফল। আর বিজনেস ব্লগ বিভাগে থাকবে ব্যবসায় সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে কথাবার্তা। এই সেকশনে, ইংরেজি ব্লগ থেকে পড়ে যে যে আর্টিকেলগুলো ভালো লাগবে, তার বাংলা অনুবাদ করে লিপিবদ্ধ করা হবে। এর একটাই উদ্দেশ্য; অধিত বিষয় গুলোকে একসাথে সংগ্রহে রাখা। তাই পড়ে, বাংলায় অনুবাদ করে, তারপর লিখিত বিবরণী তৈরি করা হবে।